ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় ৫ কোটি রুপির ইয়াবাসহ আটক তিন মাদক কারবারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
ত্রিপুরায় ৫ কোটি রুপির ইয়াবাসহ আটক তিন মাদক কারবারী

আগরতলা (ত্রিপুরা): ফের ত্রিপুরা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৫ কোটি টাকা মূল্যের ইয়াবা বড়ি পাওয়া গেছে।

ত্রিপুরার উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিশেষ সূত্রের উত্তর জেলার বাগবাসা থানার কাছে আগাম খবর আসে- একটি নম্বরহীন নতুন গাড়িতে করে আসাম রাজ্য থেকে মাদক আসছে। এ খবরের ভিত্তিতে পুলিশ রাস্তায় তল্লাশি শুরু করে। ওই গাড়িটিকে দেখে পুলিশ থামিয়ে তল্লাশি চালিয়ে কয়েকটি প্যাকেটে ৫৫ হাজার ইয়াবা জব্দ করে। কালোবাজারে এসব বড়ির দাম ৫ কোটি রুপি হতে পারে।

তিনি আরও বলেন, ওই গাড়িতে তিনজন ছিলেন। তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন আব্দুল লোত্ত, বোরহান উদ্দিন, জনাব আলী। তাদের সবার বাড়ি আসাম রাজ্যে। তাদের বিরুদ্ধে ভারতীয় মাদক নিরোধী আইনে বাগবাসা থানায় মামলা হয়েছে। সেটির তদন্তও শুরু হয়েছে।

মাদকগুলো ত্রিপুরায় কাদের দেওয়ার উদ্দেশ্যে নিয়ে আসা হচ্ছিল সে ব্যাপারে জানার চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে, ইয়াবাগুলো বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসা হচ্ছিল।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।