ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

অভিনেত্রী সোনালি চক্রবর্তী আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
অভিনেত্রী সোনালি চক্রবর্তী আর নেই সোনালি চক্রবর্তী

কলকাতা: অভিনেতা শংকর চক্রবর্তীর স্ত্রী প্রখ্যাত অভিনেত্রী সোনালি চক্রবর্তী মৃত্যুবরণ করেছেন।

সোমবার (৩১ অক্টোবর) ভোরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে টালিগঞ্জ স্টুডিও পাড়ায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোকপ্রকাশ করে বলেন, বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তীর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র- দাদার কীর্তি, সংসার সংগ্রাম ইত্যাদি। চলচ্চিত্র ছাড়াও জননী, গাঁটছড়া ইত্যাদি জনপ্রিয় টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তার মৃত্যু অভিনয় জগতের এক বড় ক্ষতি। আমি সোনালি চক্রবর্তীর স্বামী শংকর চক্রবর্তীসহ অন্যান্য পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

জানা যায়, লিভারের সমস্যায় সোনালি বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। প্রায়ই হাসপাতালে ভর্তি হতে হতো এ অভিনেত্রীকে। গত শুক্রবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে লাইফ সার্পোটে রাখা হয়। সেখানেই মৃত্যু হয় এ অভিনেত্রীর।

এদিকে শঙ্কর চক্রবর্তী নিজের প্রিয় মানুষটার উদ্দেশ্যে লিখেছেন ‘ভরা থাক স্মৃতিসুধায়’।

কিছুদিন আগে স্টার জলসায় ‘গাঁটছড়া’ সিরিয়ালে খড়ির জেঠিমার চরিত্রে তাকে দেখা গিয়েছিল। অসুস্থতা নিয়েই অভিনয় করে যাচ্ছিলেন তিনি। তবে সামান্য সময় অভিনয় করার পর বেশ অসুস্থ হয়ে পড়ায় আর অভিনয় করা হয়ে ওঠেনি।

ইতোমধ্যে তার মরদেহ নিজ বাসভবনে নিয়ে আসা হয়েছে। এরপর স্টুডিও পাড়ায় কয়েক মুহূর্ত রেখে কেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য হবে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, অক্টোবর ৩১ অক্টোবর, ২০২২
ভিএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।