ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নির্দিষ্ট দিনেই শেষ হচ্ছে রিহ্যাব ফেয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
নির্দিষ্ট দিনেই শেষ হচ্ছে রিহ্যাব ফেয়ার

ঢাকা: নির্দিষ্ট সময়ের একদিন আগে শেষ হওয়ার কথা থাকলেও অবশেষে তা পরিবর্তন হয়েছে। পূর্বের ঘোষণা অনুযায়ী আগামী ২৫ ডিসেম্বর শেষ হচ্ছে রিহ্যাব ফেয়ার।

তবে শেষ দিনে পুরো দিন নয় দুপুর পর্যন্ত চলবে এই আবাসন মেলা।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২১-২৫ তারিখ পর্যন্ত ৫ দিনের রিহ্যাব ফেয়ার হবার কথা। তবে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে কাঙ্ক্ষিত সময়ের একদিন আগেই শেষ হবার কথা জানিয়েছিল রিহ্যাব ফেয়ার-২০২২ কর্তৃপক্ষ। পরে তা পরিবর্তন করে ২৫ তারিখ দুপুর পর্যন্ত মেলা চালানোর সিদ্ধান্ত হয়।  

বৃহস্পতিবার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ারে সময় পরিবর্তনের এ কথা জানান রিহ্যাবের মিডিয়া ও পিআর ডেপুটি ম্যানেজার মো. আবদুর রশিদ।

বাংলানিউজকে তিনি বলেন, আগামী ২৬ ডিসেম্বর প্রধানমন্ত্রীর অনুষ্ঠান থাকায় মেলা একদিন আগেই শেষ হবার কথা থাকলেও পরবর্তীতে বৈঠক করে তা পরিবর্তন করা হয়েছে। ২৪ ডিসেম্বর নয়, ২৫ ডিসেম্বর দুপুর পর্যন্ত এ মেলা চলবে।

আবদুর রশিদ বলেন, মূলত ক্ষতির কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। একদিন আগে মেলা শেষ হবার ফলে অংশগ্রহণকারীরা বড় ধরনের ক্ষতির আশঙ্কা করছিলেন। তারা এক বছর আগেই স্টলের জন্য টাকা দিয়েছিলেন। পুরো ৫ দিন মেলা না চললে তাদের কাঙ্ক্ষিত টার্গেট পূরণ হবে না। সাধারণত মেলায় শেষ দিনে গ্রাহকের ভিড় বাড়ে এবং বেচা-বিক্রিও ভালো থাকে।

আরও পড়ুন: নির্দিষ্ট সময়ের আগেই শেষ হচ্ছে রিহ্যাব ফেয়ার

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।