ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এনআরবিসি অ্যাপ ব্যবহার করে উপায় ওয়ালেটে ফান্ড ট্রান্সফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
এনআরবিসি অ্যাপ ব্যবহার করে উপায় ওয়ালেটে ফান্ড ট্রান্সফার

ঢাকা: এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা তাদের এনআরবিসি প্ল্যানেট অ্যাপ ব্যবহার করে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় ওয়ালেটে তাৎক্ষণিক ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় ও এনআরবিসি ব্যাংক যৌথভাবে এ সেবার উদ্বোধন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপায়ের পরিচালক ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান, এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কবীর আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি এবং আরবিবিডি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির, এমআইএস বিভাগের প্রধান মাইনুল ইসলাম কবির, আইসিটি বিভাগের প্রধান দিদারুল হক মিয়া, উপায়ের প্রধান স্ট্র্যাটেজি কর্মকর্তা জিয়াউর রহমান।

উপায়ে টাকা পাঠাতে এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা এনআরবিসি প্ল্যানেট অ্যাপের মাধ্যমে একাউন্ট লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে উপায় ওয়ালেট নম্বরটি যোগ করার পর টাকার পরিমাণ ও ওটিপি নম্বর দিয়ে ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।