ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হরেক মডেলের গাড়ি নিয়ে অনুষ্ঠিত হলো ‘অটো রেবেলিয়ন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
হরেক মডেলের গাড়ি নিয়ে অনুষ্ঠিত হলো ‘অটো রেবেলিয়ন’

ঢাকা: গাড়িপ্রেমীদের অংশগ্রহণে নানান মডেলের গাড়ি নিয়ে অনুষ্ঠিত হলো কার শো ‘অটো রেবেলিয়ন-২০২৩’।

শনিবার (০৭ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা গড়িয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্কে এই আয়োজন ছিল মনোমুগ্ধকর।


 
‘অটো রেবেলিয়ন’ হলো একটি শো, যেখানে গাড়িপ্রেমীরা জড়ো হয়ে তাদের প্রিয় ও সুন্দর গাড়িগুলো প্রদর্শন এবং নতুন নতুন মডেল সম্পর্কে জানতে পেরেছে। এই কার শো’তে গাড়িপ্রেমীদের শৈশবের প্রিয় গাড়িগুলোর পাশাপাশি পার্ক করা গাড়িগুলো সবাইকে বিস্মিত করেছে।
 
প্রজন্মকে এক সুতোয় গাঁথতে বিভিন্ন সময়ের বিভিন্ন মডেলের গাড়ি এবং গাড়ির মডেল গাড়িপ্রেমীদের আকৃষ্ট করে তুলেছে। নতুন মডেলের গাড়িগুলোর মধ্যে রয়েছে- আকুরা এনএসএক্স নিশান জিটিআর, মাজদা আরএক্স৭, পর্শে১১। আর পুরাতন মডেলের গাড়িগুলোর মধ্যে হলো- ভক্সওয়াগন বিটেল, টয়োটা কে৭০, টয়োটা কেপি৬০, ভিনটেজ মার্সিডিজ।
 
২০১৫ সালে ‘অটো রেবেলিয়ন’ হলো গাড়িপ্রেমীদের জন্য প্রতিষ্ঠিত এবং গাড়ি উৎসাহীদের একটি স্বচালিত নেটওয়ার্ক৷ তারপর থেকে এই আয়োজন দেশের গাড়িপ্রেমীদের জন্য কমিউনিটি বিল্ড আপ থেকে কর্পোরেট ইভেন্ট, গাড়ি পর্যালোচনা করা পর্যন্ত বিভিন্ন ইভেন্ট করে যাচ্ছে৷ এবারের ‘অটো রেবেলিয়ন’ বাংলাদেশের অটোমোটিভ সম্প্রদায়ের জন্য অটো রেবেলিয়ন কর্তৃক আয়োজিত একটি কার শো।
 
অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করেছে সুবারু বাংলাদেশ (টাইটেল স্পন্সর), তুরাগ-অ্যাক্টিভ (প্ল্যাটিনাম স্পন্সর), অ্যাসরোটেক্স গ্রুপ (গোল্ড স্পন্সর), বাই হেয়ার নাই (গেল্ডি স্পন্সর), মটর করপোরেশন (সিলভার স্পন্সর), মটো গাজী (সিলভার স্পন্সর), বেগ-অটোস (কো-স্পন্সর), স্পিড ফায়ার (সহ-স্পন্সর)।
 
অনুষ্ঠানটির অংশীদারিত্ব করেছে যমুনা ফিউচার পার্ক (ভেন্যু পার্টনার), যমুনা টিভি (টিভি পার্টনার), রেডিও স্বাধীন (রেডিও পার্টনার) এবং দি ডেইলি যুগান্তর (বাংলা নিউজপেপার পার্টনার)।

অনুষ্ঠানে টিম অটো রেবেলিয়নের লিড (স্ট্রাটেজি অ্যান্ড ফিনান্সিয়াল অপারেশন্স) এ. জেড. এম. রাফকাত, লিড (ক্রিয়েটিভ অ্যান্ড ডিজিটাল সার্ভিসেস) ও ফাউন্ডিং মেম্বার রেজওয়ানুল আহমেদ সাকিব, লিড (কর্পোরেট অ্যাফেয়ার্স) ও ফাউন্ডিং মেম্বার শারিয়ার পার্ভেজ, লিড (কমিউনিটি অ্যাফেয়ার্স) ও ফাউন্ডিং মেম্বার ড্যানিয়েল জাকারিয়া, লিড (এক্সটার্নাল রিলেশনস) শোপান চৌধুরী ও ক্রিয়েটিভ সার্ভিসেস ফাহিম নাফীস উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এমআইএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।