ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ঢাকা: অগ্রণী ব্যাংকের ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচকের কাঙ্ক্ষিত পর্যায়ে উন্নীত করা ও শ্রেণিকৃত ঋণ কমাতে কর্পোরেট শাখা প্রধানদের দিকনির্দেশনা দিয়েছেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর।

বুধবার (১৫ মার্চ) প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত অগ্রণী ব্যাংকের প্রধান শাখা, আমিন কোর্ট কর্পোরেট শাখা, বৈদেশিক বাণিজ্য কর্পোরেট শাখা ও গুলশান কর্পোরেট শাখার ব্যবসায়িক পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশনা দেন।

উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে উপব্যবস্থাপনা পরিচালক রেজিনা পারভীন ও পারভীন আকতার, মহাব্যবস্থাপক এনামুল মাওলা, এ কে এম শামীম রেজা, শামিম উদ্দিন আহমেদ, এ কে এম ফজলুল হক, মো. আমিনুল হক, মো. নুরুল হুদা, রূবানা পারভীন ও মোহাম্মদ ফজলুল করিম, কর্পোরেট শাখা প্রধান, ঊর্ধ্বতন নির্বাহী ও ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

সভায় ব্যাংকের আমানত বৃদ্ধি, পরিচালন মুনাফা অর্জন ও গ্রাহকসেবার মান আরও উন্নত করা এবং নতুন করে কোন ঋণ যাতে শ্রেণিকৃত না হয়, এ বিষয়ে পর্যালোচনা হয়।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।