ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

জাতীয় স্মৃতি সৌধে বীর শহিদদের প্রতি ডিএসইর শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
জাতীয় স্মৃতি সৌধে বীর শহিদদের প্রতি ডিএসইর শ্রদ্ধা

ঢাকা: স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) নব-নির্বাচিত চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদ।

রোববার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে সাভার জাতীয় স্মৃতি সৌধে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ডিএসইর নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে নব-নিযুক্ত পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ  সকল বীর শহিদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন৷

এ সময় উপস্থিত ছিলেন নব-নিযুক্ত পরিচালনা পর্ষদের সদস্য-অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. আফজাল হোসেন এবং রুবাবা দৌলা, ডিএসই’র শেয়ারহোল্ডার পরিচালক মো. শাকিল রিজভী, শরীফ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, প্রধান আর্থিক কর্মকর্তা সাত্তিক আহমেদ শাহ, প্রধান রেগুলেটরি কর্মকর্তা খাইরুল বাসার, সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলাম, সিনিয়র জেনারেল ম্যানেজার ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
এসএমএকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa