ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রংধনু গ্রুপের মালিকানাধীন জমি প্লট ক্রয়-বিক্রয় থেকে সতর্ক থাকার আহ্বান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
রংধনু গ্রুপের মালিকানাধীন জমি প্লট ক্রয়-বিক্রয় থেকে সতর্ক থাকার আহ্বান

রংধনু গ্রুপের মালিকানাধীন জমি প্লট ক্রয়-বিক্রয় থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে বাংলাদেশ ল্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশন (বিএলডিএ)।  

প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রংধনু গ্রুপ নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক মো. রফিকুল ইসলাম এবং তার দুই পুত্র কাওছার আহমেদ অপু, মেহেদী হাসান দিপু ও  পুত্রবধু মালিহা হোসেন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও অর্থলগ্নি প্রতিষ্ঠানের সাথে জমি/প্লট ক্রয়-বিক্রয়সহ নানা ধরনের লেনদেনের মাধ্যমে জালিয়াতি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

অনেকেই এসব ভূয়া মালিকানাধীন জমি/প্লট ক্রয় করে প্রতারিত হয়েছেন বলেও অভিযোগ পাওয়া যাচ্ছে। প্রাপ্ত অভিযোগগুলো বাংলাদেশ ল্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশন তদন্ত ও যাচাই বাছাই করে দেখছে।

এক্ষেত্রে রংধনু গ্রুপের মালিকানাধীন রংধনু বিল্ডার্স লি. এর নিকট থেকে কোনো প্রকার জমি/প্লট ক্রয় না করার জন্য ক্রেতা সাধারণকে সতর্ক হওয়ার আহ্বান জানানো যাচ্ছে। এরপরও কেউ যদি রংধনু গ্রুপের নিকট থেকে জমি ও প্লট কিনে প্রতারিত হয়ে থাকেন সেক্ষেত্রে বাংলাদেশ ল্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশন কোনো ধরনের দায়িত্ব গ্রহণ করবে না। সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।