ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিদ্ধিরগঞ্জের এপিক গার্মেন্টসে উৎসবমুখর আয়োজনে ফ্যামিলি ডে উদযাপিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
সিদ্ধিরগঞ্জের এপিক গার্মেন্টসে উৎসবমুখর আয়োজনে ফ্যামিলি ডে উদযাপিত আদমজী ইপিজেড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের এপিক গার্মেন্টস নামক একটি পোশাক কারখানার প্রায় নয় হাজার শ্রমিক নিয়ে ফ্যামিলি ডে উদযাপন করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ফ্যামিলি ডে উপলক্ষে দিনটিতে শ্রমিকরা কর্মবিরতি পান।

এদিন পরিবারের সদস্যদের মত শ্রমিকরা সবাই মিলে আনন্দ করেছেন, অংশ নিয়েছেন সাংস্কৃতিক অনুষ্ঠানে। ছিল মুখরোচক খাওয়া-দাওয়ার আয়োজনও।

এপিক গার্মেন্টসের সহকারী ম্যানেজার (অপারেশন) ইমরান হোসেন মিরাজ বলেন, এপিক গার্মেন্টসের প্রায় ৯ হাজার শ্রমিক নিয়ে বাৎসরিক অনুষ্ঠানটি প্রতি বছরের মত উৎসবমুখর ছিল। এদিন সকাল থেকে শ্রমিকরা নানা আয়োজনে কারখানায় দিনটি অতিবাহিত করেন। আমাদের আমন্ত্রিত অতিথিরা এদিন উপস্থিত ছিলেন। দিনব্যাপী নানা আয়োজন ছিল, যা শ্রমিকরা সবাই মিলে অতিথিদের সঙ্গে উপভোগ করেন। সকাল থেকে খাওয়া-দাওয়ার আয়োজন ছিল। দুপুরে শ্রমিক, অতিথি আর মালিক একসঙ্গে খাবারও খেয়েছেন।  

আনাস নামে এক শ্রমিক বলেন, সকাল থেকে নানা আয়োজনে আমরা দিনটি উদযাপন করেছি। আমাদের প্রতিষ্ঠানে প্রতি বছর এই একটি দিন আমরা এভাবে উদযাপন করে থাকি। বিকেল থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। আরও নানা আয়োজন ছিল দিনব্যাপী। আমরা সবাই একটি পরিবার, সবাই মিলে বছরের এই দিনে অনেক আনন্দ করে থাকি।

আরেক শ্রমিক মানিক মিয়া বলেন, আমাদের কারখানায় প্রায় নয়হাজার শ্রমিকের জন্য প্রতিবছর এই দিনটি একটি উৎসবের উপলক্ষ। আমরা প্রতিবছর এই দিনটির জন্য অপেক্ষা করি। এদিন আমরা সবাই একটি পরিবারের মত একসঙ্গে একে অপরের সঙ্গে মিলেমিশে খাওয়া-দাওয়া করে থাকি। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত করেছি।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।