ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঈদে টানা ৬ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা বন্দরের আমদানি-রপ্তানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
ঈদে টানা ৬ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা বন্দরের আমদানি-রপ্তানি

পঞ্চগড়: সরকারি ছুটিসহ মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে টানা ছয়দিন বন্ধ থাকবে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। তবে বন্ধের এসময় বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত (ইমিগ্রেশন) ব্যবস্থা স্বাভাবিক থাকবে।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি- রপ্তানি গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই খুদা মিলন ছুটির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, সড়ক পথে চার দেশের সঙ্গে (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) ব্যবসায়ী কার্যক্রম পরিচালনা হয়ে থাকে বাংলাবান্ধা স্থলবন্দরে। কয়েকদিন পর পবিত্র ঈদুল ফিতর এবং বাংলা নববর্ষ আসায় ছুটির বিষয়টি বিবেচনা করে সাংগঠনিক আলোচনার শেষে সংশ্লিষ্ট সবাইকে চিঠির মাধ্যমে বুধবার সকাল থেকে বন্ধের বিষয়টি অবগত করা হচ্ছে। আগামী ৯ এপ্রিল থেকে ১৪ এপ্রিল (মঙ্গল থেকে রোববার) পর্যন্ত বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে আগামী সোমবার (১৫ এপ্রিল) সকাল থেকে বন্দরের কার্যক্রম আবারও স্বাভাবিক হবে।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।