ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ব্রোকারেজ হাউস পরিদর্শন করলেন ডিএসইর চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
ব্রোকারেজ হাউস পরিদর্শন করলেন ডিএসইর চেয়ারম্যান

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু মতিঝিলে অবস্থিত বেশ কিছু ব্রোকারেজ হাউস পরিদর্শন করেছেন।  

রোববার (২৮ জুলাই) সকালে তিনি মতিঝিলে অবস্থিত ডিএসইর কয়েকটি ব্রোকারেজ হাউস পরিদর্শন করেন।

 

ডিএসইর চেয়ারম্যান ব্রোকারেজ হাউসে উপস্থিত হয়ে ট্রেকহোল্ডার প্রতিনিধি ও বিনিয়োগকারীদের সঙ্গে কুশল বিনিময় করেন। একই সঙ্গে লেনদেন কার্যক্রমে কোন ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেন। বিনিয়োগকারীদের লেনদেন কার্যক্রমে যে কোনো ক্রান্তিকালে যেন বাধার সম্মুখীন না হয় সে বিষয়ে ঢাকা স্টক এক্সচেঞ্জ সর্বদা তৎপর রয়েছে। তিনি পুঁজিবাজার উন্নয়নে খুব শিগগিরই সব স্তরের বিনিয়োগকারীদের সঙ্গে মতবিনিময় করবেন বলেও জানান।

ঢাকা স্টক এক্সচেঞ্জের তিন কার্যদিবস লেনদেন বন্ধ থাকার পর সব ব্রোকার এবং শাখা অফিস লেনদেনে অংশগ্রহণ করায় সবাইকে ধন্যবাদ জানান ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। পাশাপাশি ভবিষ্যতে পুঁজিবাজারের যে কোনো ক্রান্তিকালে কোনরকম আতঙ্কিত না হয়ে ধৈর্য ধরার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন ডিএসইর জিএম অ্যান্ড কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান এবং উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।