ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ন্যাশনাল ব্যাংকের পলিসি মেকিং কমিটির সভা ‍অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
ন্যাশনাল ব্যাংকের পলিসি মেকিং কমিটির সভা ‍অনুষ্ঠিত

ঢাকা: ন্যাশনাল ব্যাংকের ‘স্ট্রাটেজিক প্লানিং অ্যান্ড পলিসি মেকিং’ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ জানুয়ারি) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ব্যাংকের স্বল্প ও দীর্ঘমেয়াদী লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ, কৌশল প্রণয়ন ও প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধির জন্য সাংগঠনিক পরিবর্তন ও পূণর্বিন্যাস এবং লক্ষ্য অর্জনে সাফল্য ও সীমাবদ্ধতা বিষয়ে আলোচনা করা হয়।



এছাড়াও কৌশলগত পরিকল্পনা ও নীতি প্রণয়নে ঋণ ঝুঁকি ব্যবস্থাপনা, মানবসম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা, আর্থিক ব্যবস্থাপনার যথাযথ প্রয়োগসহ ব্যাংকের অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ব্যবস্থা বৃদ্ধির জন্য দিক নির্দেশনা দেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে সভাপতিত্ব করেন ন্যাশনাল ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও স্ট্রাটেজিক অ্যান্ড পলিসি মেকিং কমিটির সভাপতি সৈয়দ মোহাম্মদ বারিকুল্লাহ্।

সভায় ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এ এফ এম শরিফুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক এম এ ওয়াদুদ ও এ এস এম বুলবুল, এসইভিপি মোহাম্মদ নজরুল ইসলাম ও আব্দুস সোবহান খান, ইভিপি এনামুল হক ও ইফতেখার হোসেন চৌধুরী, এসভিপি ও কোম্পানি সেক্রেটারি অরুন কুমার হালদার, এসভিপি মো. মনিরুজ্জামান ও লে. কর্নেল এস এম সাজ্জাদ হোসেন (অব.) উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।