ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ন্যাশনাল ব্যাংকের ‘স্ট্রাটেজিক প্ল্যানিং’ কমিটির সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
ন্যাশনাল ব্যাংকের ‘স্ট্রাটেজিক প্ল্যানিং’ কমিটির সভা

ঢাকা: ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ‘স্ট্রাটেজিক প্ল্যানিং অ্যান্ড পলিসি মেকিং’ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।



সোমবার (১১ জানুয়ারি) দুপুরে ব্যাংকটির জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল হামীদ সোহাগের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় ব্যাংকের স্বল্প ও দীর্ঘমেয়াদী লক্ষ্য-উদ্দেশ্য নির্ধারণ, কৌশল প্রণয়ন, প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধির জন্য সাংগঠনিক পরিবর্তন ও পুনর্বিন্যাসসহ বেশ কিছু বিষয়ের ওপর আলোচনা করা হয়।

এছাড়া কৌশলগত পরিকল্পনা ও নীতি প্রণয়নে ঋণঝুঁকি ব্যবস্থাপনা, মানবসম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা, আর্থিক ব্যবস্থাপনার যথাযথ প্রয়োগসহ ব্যাংকের অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ব্যবস্থা বৃদ্ধির জন্য দিকনির্দেশনা দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন- ন্যাশনাল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ বারিকুল্লাহ, এম এ ওয়াদুদ, এ এস এম বুলবুল, ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এ এফ এম শরিফুল ইসলাম, এসইভিপি মোহাম্মদ নজরুল ইসলাম, আব্দুস সোবহান খান, ইভিপি এনামুল হক, ইফতেখার হোসেন চৌধুরী, কোম্পানি সেক্রেটারি অরুণ কুমার হালদার, এসভিপি মো. মনিরুজ্জামান, লে. কর্নেল এস এম সাজ্জাদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
আরএইচএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।