ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলায় থ্রি পিস-শালে বিশেষ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
বাণিজ্য মেলায় থ্রি পিস-শালে বিশেষ ছাড় ছবি: রানা / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা থেকে: মেলায় দেশি-বিদেশি থ্রি পিস ও শালের ওপর বিশেষ ছাড় দিয়েছে এসএ ইন্টারন্যাশনাল।
 
বাজারের নিয়মিত দামের চেয়ে মেলায় কম দামে এসব পণ্য ক্রেতাদের হাতে তুলে দেওয়া হচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে।


 
সোমবার (১১ জানুয়ারি) বিকেলে এসএ ইন্টারন্যাশনালের মালিক বেলাল হোসেন বাংলানিউজকে জানান, শুধু মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য শাল-থ্রি পিসে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। মেলায় বাজারের চেয়ে কম মূল্যে এসব পণ্য বিক্রি করা হচ্ছে। বাজারে এক সেট থ্রি-পিস যেখানে ৪০০ টাকা, সেটি মেলায় ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া বাজারে যে থ্রি-পিস সেটের দাম ১৭০০ টাকা, মেলায় তা ১৩৫০ টাকায় বিক্রি হচ্ছে।
 
ইন্ডিয়া, চীন ও পাকিস্তানের তৈরি বিভিন্ন ধরনের শালও বিক্রি করা হচ্ছে বাণিজ্য মেলার এই স্টলে। উন্নতমানের এসব শাল বাজারের তুলনায় মেলায় কম দামে বিক্রি করা হচ্ছে বলে প্রতিষ্ঠানটির মালিক বেলাল জানান।
 
তিনি বলেন, আমাদের স্টলে সর্বনিম্ন ২৫০ টাকা থেকে সর্বোচ্চ দুই হাজার চারশ’ টাকা দামের থ্রি-পিস, শালসহ অন্যান্য আইটেমের পণ্য পাওয়া যাচ্ছে। বিক্রি নয়, এসএ ইন্টারন্যাশনালের প্রচারের জন্য মেলায় ক্রেতাদের সামনে এসব পণ্য তুলে ধরাই আমাদের প্রধান লক্ষ্য।
 
রাজধানীর চাঁদনী চক, এসি মার্কেটে প্রতিষ্ঠানটি তিনটি শো রুমে দেশি-বিদেশি এসব থ্রি-পিস ও শাল পাইকারি বিক্রি করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
টিএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।