ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নোয়াখালীতে বসুন্ধরা এলপিজির নিরাপদ নিবাস ক্যাম্পেইন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
নোয়াখালীতে বসুন্ধরা এলপিজির নিরাপদ নিবাস ক্যাম্পেইন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: ‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদে থাকুন প্রতিদিন’- এ স্লোগানে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাসের জেলাপর্যায়ে গৃহিণীদের অংশগ্রহণে নিরাপদ নিবাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) নোয়াখালীর জেলা শহর মাইজদী বাজার সংলগ্ন গ্রিন হল চাইনিজ রেস্টুরেন্টে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নাট্য অভিনেত্রী দীপা খন্দকার।

সচেতনতামূলক ক্যাম্পেইনের প্রথম সেশনে নিরাপদ গ্যাস ব্যবহার বিষয়ক কর্মশালা পরিচালনা করেন বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী।

ক্যাম্পেইনে তিনি নারীদের উদ্দেশে বলেন, সহজ জ্বালানি হিসেবে এলপি গ্যাস খুবই পরিচিত এবং এর ব্যবহারবিধিও অত্যন্ত সহজসাধ্য। এলপি গ্যাস ব্যবহারের সুবিধা ও স্বাচ্ছন্দ্য বোঝাতেই আমরা সব সময়ই সচেতনতামূলক এ ধরনের উদ্যোগ নিয়ে আসছি। আমরা এলপি গ্যাস ব্যবহারকারীদের সচেতন করে থাকি এলপি গ্যাস সিলিন্ডারের মান কেমন সে বিষয়ে। বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত হয় এবং গুণগত মান অন্যান্য প্রতিষ্ঠানের সিলিন্ডার থেকে  অনেক বেশি নির্ভরযোগ্য।

গৃহিণীদের উদ্দেশে অভিনেত্রী দীপা খন্দকার বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এ ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। গৃহিণীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে এ ক্যাম্পেইনের সার্থকতা।

দিনব্যাপী ক্যাম্পেইনে জেলার প্রায় ১০০ জন গৃহিণী অংশ নেন। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে সেলস অ্যান্ড এক্টিভেশন টিমের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ স্থানীয় পরিবেশক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। র‌্যাফেল ড্র, আপ্যায়ন ও শুভেচ্ছা উপহার বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা এর সর্বশেষ