ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফুলগাজীতে মার্কেন্টাইল ব্যাংকের ১২৯তম শাখা উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
ফুলগাজীতে মার্কেন্টাইল ব্যাংকের ১২৯তম শাখা উদ্বোধন উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: আধুনিক ব্যাংকিং সেবার অঙ্গীকার নিয়ে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাটের পাটোয়ারী টাওয়ারে মার্কেন্টাইল ব্যাংকের ১২৯তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ব্যাংকের চেয়ারম্যান ও ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি এ কে এম সাহিদ রেজা শিমুলের সভাপতিত্বে ফিতা কেটে শাখাটির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এসময় বিশেষ অতিথি ছিলেন- মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী।

ব্যাংক কর্মকর্তা আবদুল হামিদ সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আনন্দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন মজুমদার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ও দরবারপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন।

ব্যাংকের মুন্সিরহাট শাখার ব্যবস্থাপক জিয়া উদ্দিন আহমেদ অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা আমন্ত্রিত অতিথি, গণমাধ্যম কর্মী ও গ্রাহকসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। এ সময় ফেনী শাখার ব্যবস্থাপক এ এস এম মহিউদ্দিন ও রাজনগর শাখার ব্যবস্থাপক মো শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭ 
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।