ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেল আর্টল্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড পেল আর্টল্যান্ড .

ঢাকা: বাংলাদেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ফটোগ্রাফি প্রতিষ্ঠান আর্টল্যান্ড। বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করে ইতিমধ্যেই সবার নজর কেড়েছে আর্টল্যান্ড। ফটোগ্রাফির উপর বেশ কিছু অ্যাওয়ার্ডও জিতেছে প্রতিষ্ঠানটি। 

রোববার (২২ ডিসেম্বর) রাতে আর্টল্যান্ড থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

একইদিন বিকেলে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক ডাব্লিউ পিপি আই অ্যাওয়ার্ড’র ফলাফল অনলাইনে ঘোষণা করে সংগঠনটি।

ওয়েডিং ফটোগ্রাফির পাশাপাশি ওয়েডিং সিনেমাটোগ্রাফি নিয়ে অনেকদিন ধরেই কাজ করে আসছে প্রতিষ্ঠানটি। উন্নতমানের সব ক্যামেরা, সিনেমাটোগ্রাফার, ঝকঝকে এডিটিং প্যানেল আর আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সিনেমাট্রোগ্রাফির ইতিহাসে আর্টল্যান্ডের এটিই সব থেকে বড় অর্জন।

এদিকে সেরা ফটোগ্রাফির জন্য ডাব্লিউ পিপি আই সিলভার অ্যাওয়ার্ড পেয়েছেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল জিকো। নব দম্পতিদের বেশকিছু ছবি দারুণভাবে ক্যামেরায় বন্দি করায় তিনি এ পুরস্কারে ভূষিত হন। এসময় তিনি বলেন, এটি তার জীবনের শ্রেষ্ঠ অ্যাওয়ার্ড।  

আর্টল্যান্ড ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফিসহ নানা সেবা দিয়ে যাচ্ছে পুরো দেশে। এক ঝাঁক তরুণ ফটোগ্রাফার কাজ করছে আর্টল্যান্ডে। ঢাকা আর চট্টগ্রাম অফিস থেকে এক যোগে কাজ করছে এই ফটোগ্রাফি প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এমএমআই/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।