ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঢাকা রক ফেস্ট ২৭ ডিসেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
ঢাকা রক ফেস্ট ২৭ ডিসেম্বর

ঢাকা: এ বছরের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা রক ফেস্ট ২০১৯।

সোমবার (২৩ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যান্ড সংগীতপ্রেমীদের জন্য দারুণ খবর।

এ বছরের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা রক ফেস্ট ২০১৯। বাংলা ব্যান্ড মিউজিক ফ্যানদের জন্য এই ফেস্টিভ্যাল নিয়ে আসছে গান-বাংলা টিভি, বাংলালিংক। আয়োজনে রয়েছে স্কাই ট্র্যাকার লি.। পি আর পার্টনার হিসেবে রয়েছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

পুরো বছরজুড়ে নানা আয়োজন থাকার কারণে বাংলাদেশি মিউজিক ফ্যানদের জন্য এই বছরটি দারুণ একটি সময় ছিল। বছরটিতে সুন্দরভাবে বিদায় দেওয়ার জন্য ঢাকা রক ফেস্ট এই আয়োজন করছে। ফেস্ট এর লাইন-আপে রয়েছে- নেমেসিস, আর্বোভাইরাস, অ্যাভয়েডরাফা, পাওয়ারসার্জ, বে অফ বেঙ্গল, ট্রেইনরেক, ওন্‌ড, কনক্লুশন এবং সিন।

ঢাকার বসুন্ধরার আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠান চলবে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত। টিকেটের দাম ২০০ টাকা। ২২ ডিসেম্বর থেকে টিকেট পাওয়া যাবে এ লিংকে-  www.shohoz.com/events/

ঢাকা রক ফেস্টের সহযোগী আয়োজক হিসেবে আছে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড। বাংলালিংক দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছে। ব্যান্ড সংগীতের অন্যতম জনপ্রিয় ধারা এই রক কনসার্টে যুক্ত থাকার পাশাপাশি বাংলালিংক সামনে রক মিউজিককে আরও জনপ্রিয় করার জন্য কাজ করে যাবে।

ঢাকা রকফেস্ট ২০১৯ এর আয়োজন সম্পর্কে আয়োজক স্কাই ট্র্যাকারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দোজা এলান বলেন, ব্যান্ড সংগীতের অন্যতম ধারা হলো রক মিউজিক। বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে অসম্ভব জনপ্রিয় রক মিউজিক। দেশে প্রচুর কনসার্ট হলেও রক কনসার্ট, বিশেষ করে তরুণ ব্যান্ডদের নিয়ে রক কনসার্ট খুবই কম হয়। তরুণদের দীর্ঘদিনের চাহিদা মাথায় রেখেই এই কনসার্টটি আয়োজন করা হচ্ছে। ঢাকা রক ফেস্ট থেকে আগামীতে নিয়মিত রক কনসার্ট আয়োজন করা হবে।

স্কাই ট্র্যাকার দেশের অন্যতম প্রধান ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। দেশের বিভিন্ন শীর্ষ করপোরেটদের ইভেন্ট ম্যানেজমেন্টের পাশাপাশি স্কাই ট্র্যাকার কনসার্ট আয়োজন করে থাকে।

সম্প্রতি স্কাই ট্র্যাকার বামবা লাইভ চ্যাপ্টার ওয়ান, কনসার্ট ফর অটিজম এওয়ারনেস, ফুয়াদ লাইভ ইন ঢাকা কনসার্ট আয়োজন করেছে।

ঢাকা রক ফেস্ট ২০১৯ এর বিস্তারিত জানতে ভিজিট করুন ইভেন্ট পেজে- https://www.facebook.com/events/459650301362040/

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।