ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিরাজগঞ্জে বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
সিরাজগঞ্জে বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন

সিরাজগঞ্জ: পরিবেশক ও খুচরা বিক্রেতাদের দক্ষতা, সচেতনতা ও ব্যবসায়িক বিভিন্ন বিষয় পর্যালোচনার জন্য সিরাজগঞ্জে বসুন্ধরা সিমেন্টের ‘ব্যবসায়িক সম্মেলন’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জ পৌর কনভেনশন হলরুমে আয়োজিত কর্মশালায় বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের রাজশাহী বিভাগীয় উইং ইনচার্জ আশিক আহমেদ।

বসুন্ধরা সিমেন্টের পক্ষে সিমেন্ট উৎপাদন, সংরক্ষণ ও ব্যবহার সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন প্রকৌশলী শহীদ হাসান।

 

সিরাজগঞ্জের শুভেচ্ছা বাণিজ্য’র ব্যবস্থাপনা পরিচালক সৌপ্তিক আহমেদ সালামের সভপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের রাজশাহী বিভাগী ডিএসআই সোহেল রানা, পাবনা এরিয়ার এএসএম মো. আজাদুর রহমান, সিরাজগঞ্জ শুভেচ্ছা বাণিজ্য’র পরিচালক মো. সাইফুল ইসলামসহ বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তারা।  

অনুষ্ঠানে বক্তারা বলেন, ধারাবাহিক গুণগত মানের জন্য বর্তমানে দেশের সবচেয়ে আইকনিক পদ্মাসেতু নির্মাণ প্রকল্প, নদী শাসন প্রকল্প, অ্যাপ্রোচ রোড, মেট্রোরেল প্রকল্প, ফাস্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেস প্রকল্প, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্প, পদ্মা রেল সেতু সংযোগ প্রকল্প, পায়রা সেতু প্রকল্প, কালনা সেতু প্রকল্প, সাসেক রোড প্রকল্প, ভুলতা ফ্লাইওভার প্রকল্প, কালশী ফ্লাইওভার প্রকল্প, রুপসা রেলসেতু প্রকল্প, রামপাল বিদ্যুৎ প্রকল্পের মত বড় বড় স্থাপনা নির্মাণে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।  

এ কর্মশালায় সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ১৫০ জন পরিবেশক ও খুচরা বিক্রেতা অংশগ্রহণ করেন। তারা বসুন্ধরা সিমেন্টের সঙ্গে তাদের বাস্তব অভিজ্ঞতা ও নির্ভরতার কথা তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।