ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মাস্ক নিয়ে কোকাকোলার সচেতনতা কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
মাস্ক নিয়ে কোকাকোলার সচেতনতা কার্যক্রম শুরু

ঢাকা: ‘মাস্ক পরুন, নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন’ এই স্লোগান নিয়ে করোনার ‘দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ রোধের ‘মাস্ক পরিধানে সরকারের পদক্ষেপকে সামনে রেখেই দেশজুড়ে ‘মাস্ক বিতরণ’ এবং সচেনতা কার্যক্রম শুরু করেছে আন্তর্জাতিক কোমল পানীয় ব্রান্ড কোকাকোলা কোম্পানির অঙ্গ প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল বেভারেজ প্রাইভেট লিমিটেড (আইবিপিএল)।

শনিবার (২৬ ডিসেম্বর) রাজধানীর গুলশান-১ এর চত্বরে সীমিত পরিসরে আনুষ্ঠানিকভাবেই মাস্ক বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের সূচনা করেন আইবিপিএলের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মণ্ডল।

মাস্ক সচেতনতা কর্মসূচি প্রসঙ্গে আইবিপিএলের প্রধান তাপস কুমার মণ্ডল বলেন, ‘মাস্ক পরিধানের মতো ভালো অভ্যাসের মাধ্যমে করোনা ভাইরাসে সংক্রামণ অনেকাংশে কমানো সম্ভব ‘।

মাস্ক পরিধানের সুফল পেতে নাক এবং মুখ পুরোটাই ঢেকে রাখার পরামর্শ দেন তিনি।

প্রতিষ্ঠানটির পাবলিক অ্যাফেয়ার্স এবং কমিনিকেশন্স বিভাগের প্রধান মোহাম্মদ নুরে আলম বলেন, ‘সাধারণ মানুষকে মাস্ক পরিধানে উৎসাহিত করতে ঢাকাসহ দেশজুড়ে ২৫টি স্থানে আগামী কয়েক মাস ধরে চলবে কোকাকোলার এই বিশেষ কার্যক্রম’।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।