ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মাহিন্দ্রার কর্মকর্তাদের সঙ্গে কৃষিমন্ত্রীর বৈঠক মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
মাহিন্দ্রার কর্মকর্তাদের সঙ্গে কৃষিমন্ত্রীর বৈঠক মঙ্গলবার ...

ঢাকা: বাংলাদেশে কৃষি যান্ত্রিকীকরণে বিনিয়োগের বিষয়ে কৃষিমন্ত্রীর সঙ্গে ভারতের মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের কর্মকর্তাদের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হবে মঙ্গলবার (১২ জানুয়ারি)।

কৃষি মন্ত্রণালয় থেকে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে বাংলাদেশে কৃষি যান্ত্রিকীকরণে বিনিয়োগের বিষয়ে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের সঙ্গে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বৈঠক করবেন।

মাহিন্দ্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পবন গোয়েঙ্কা, ফার্ম ইকুইপমেন্ট সেক্টরের প্রেসিডেন্ট হেমন্ত সিক্কা, বাংলাদেশের কান্ট্রি হেড রবিন কুমার দাশসহ শীর্ষস্থানীয় কর্মকর্তারা বৈঠকে অংশ নেবেন।  

এর আগে গত বছরের ডিসম্বরে অনুষ্ঠিত ‘কৃষিখাতে ভারত-বাংলাদেশের সহযোগিতা বিষয়ক ডিজিটাল কনফারেন্সের’ ফলোআপ হিসেবে এ বৈঠকটি অনুষ্ঠিত হচ্ছে। সেই কনফারেন্সে  ভারতের শিল্প ও বাণিজ্যমন্ত্রী পীযূষ গয়াল, টাটা স্টিল এবং মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের পক্ষ থেকে বাংলাদেশে কৃষি যান্ত্রিকীকরণ, ফুড প্রসেসিং, ফুড ভ্যালু চেইনসহ কৃষিক্ষেত্রে বিনিয়োগের ব্যাপারে আগ্রহ প্রকাশ করা হয়েছিল।

গত বছরের ২২ ডিসেম্বর ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবং কনফেডারেশন অব ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি (সিআইআই) যৌথ আয়োজনে ডিজিটাল সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
জিসিজি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।