ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

জীবন বীমা করপোরেশনের নতুন এমডি দেলোয়ার হোসেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
জীবন বীমা করপোরেশনের নতুন এমডি দেলোয়ার হোসেন

ঢাকা: জীবন বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পেয়েছেন অতিরিক্ত সচিব মো. দেলোয়ার হোসেন।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে বদলির আদেশাধীন মহাপরিদর্শক দেলোয়ারকে সোমবার (১১ জানুয়ারি) জীবন বীমা করপোরেশনে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য হয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (গণগন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক হিসাবে বদলির আদেশাধীন) সঞ্জয় কুমার চক্রবর্তী।

এছাড়া পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আব্দুল আজিম চৌধুরীকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী সদস্য করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন শীর্ষক (তৃতীয় পর্যায়) প্রকল্পের পরিচালক আনোয়ারা বেগমকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।  

অপর আদেশে এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক ড. মো. হেলাল উদ্দিনকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহিদুল হক ভূইয়াকে সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রামের (এসইডিপি) প্রোগ্রাম কো-অর্ডিনেটরের দায়িত্ব পালনের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে বদলি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।