ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
প্রথমবার ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

ঢাকা: প্রথমবার বিকাশ অ্যাপ থেকে ভিসা ও অ্যামেক্স ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করলেই নির্দিষ্ট পরিমাণ বিলে বাড়তি কোনো খরচ লাগছে না গ্রাহকদের।

ফেব্রুয়ারিজুড়ে এই অফার চলাকালীন প্রথমবারের মতো ক্রেডিট কার্ডের বিল পরিশোধের ক্ষেত্রে বিলের পরিমাণের ওপর ১ শতাংশ ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ।

একজন গ্রাহক কেবল একবারই এবং সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। ফলে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্রেডিট কার্ডের বিল পরিশোধে বাড়তি কোনো খরচ লাগছে না।

সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনে ‘পে বিল’ আইকন থেকে ‘ক্রেডিট কার্ড’ অপশন নির্বাচন করতে হবে। এরপর ‘সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ড বিল’ কিংবা ‘ভিসা ক্রেডিট কার্ড বিল’ এ ট্যাপ করে কার্ড নম্বর ও বিলের পরিমাণ টাইপ করে সবশেষে বিকাশ পিন দিলেই বিল প্রদান প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।

শুধুমাত্র বাংলাদেশি টাকায় যেকোনো পরিমানের ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করা যাবে। ক্যাশব্যাক অফারের আরও বিস্তারিত https://www.bkash.com/bn/paybill_new_user ওয়েবসাইটে জানা যাবে।
 
বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
এসই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।