ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিডিটিকিটস-গো জায়ান- এ টিকিট কিনে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
বিডিটিকিটস-গো জায়ান- এ টিকিট কিনে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

ঢাকা: পরিবারের সঙ্গে অথবা বন্ধুরা দল বেঁধে কিংবা একাই দেশের নানা প্রান্তে ঘুরতে আবার বের হচ্ছেন ভ্রমণপিপাসুরা। এছাড়া বিভিন্ন প্রয়োজনেও ভ্রমণ করছেন অনেকেই।

আর তাই প্রকৃতি বা দর্শনীয় স্থানে বেড়ানো কিংবা প্রয়োজনীয় ভ্রমণকে আরও সাশ্রয়ী করতে টিকিটের পেমেন্টে ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। বিডিটিকিটস ও গো জায়ান থেকে টিকিট কিনে পেমেন্ট বিকাশ করলে ৩১ অক্টোবর পর্যন্ত এই ক্যাশব্যাক পাবেন গ্রাহক।

বিডিটিকিটস থেকে বাস, লঞ্চ বা বিমানের টিকিট কিনে বিকাশে পেমেন্ট করলে একবারে সর্বোচ্চ ১০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক।

এদিকে গো জায়ান থেকে বিমানের টিকিট কিনে বিকাশে পেমেন্ট করলে একবারে ৪০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন ৮০০ টাকা ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক। অফারটি পেতে ন্যূনতম দুই হাজার টাকা পেমেন্ট করতে হবে।

বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট করে টিকিট কেনার সঙ্গে সঙ্গেই নিজের অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক। বিকাশ অ্যাপের হোমস্ক্রিনের ‘টিকিট’ আইকন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করে যাত্রার তারিখ, স্থান নির্বাচন করে খুব সহজেই টিকিট কাটতে পারবেন গ্রাহক। বিকাশের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আরও বিস্তারিত জানা যাবে অফারটি সম্পর্কে।

বাস-ট্রেন-লঞ্চ-বিমানের টিকিট এখন খুব সহজে ঘরে বসেই বিকাশ অ্যাপ থেকে কিনতে পারেন গ্রাহক। বিকাশ অ্যাপ থেকে প্রয়োজন অনুসারে টিকিট কেনার সুবিধা থাকায় গ্রাহকদের মধ্যে এই সেবাটি জনপ্রিয় হয়ে উঠছে।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।