ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

দুর্গাপূজায় সোনাহাট বন্দর ৫ দিন বন্ধ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
দুর্গাপূজায় সোনাহাট বন্দর ৫ দিন বন্ধ 

কুড়িগ্রাম: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুড়িগ্রামের ভারত-বাংলাদেশ সীমান্তের সোনাহাট স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম পাঁচদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।  
 
মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে শনিবার (১৬ অক্টোবর) পর্যন্ত এই স্থলবন্দর দিয়ে সব ধরনের মালামাল আনা নেওয়া বন্ধ থাকবে।

পূজার ছুটি শেষে ১৭ অক্টোবর থেকে পুনরায় আমদানি-রপ্তানি শুরু হবে।

শনিবার (০৯ অক্টোবর) সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামান স্বাক্ষরিত এক চিঠিতে সোনাহাট স্থলবন্দর শুল্ক স্টেশন রাজস্ব কর্মকর্তাকে আমদানি-রপ্তানি বন্ধের বিষয়টি জানানো হয়েছে।  

সোনাহাট স্থলবন্দর কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সরকার রকীব আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকার বিষয়টি সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক), বিজিবির সোনাহাট ক্যাম্পের কমান্ডার, সোনাহাট স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতি এবং এই স্থলবন্দরের উল্টো দিকে অবস্থিত ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার গোলকগঞ্জ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদেরও জানানো হয়েছে।  


বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
এফইএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।