ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

লালমনিরহাটে চলছে পুনাকের শিল্প পণ্য মেলা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
লালমনিরহাটে চলছে পুনাকের শিল্প পণ্য মেলা  

লালমনিরহাট: করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের শঙ্কা নিয়ে ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) শিল্প পণা মেলা শুরু হয়েছে।  

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে রেলওয়ের শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে মাসব্যাপী এ মেলার উদ্বোধন করেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।

 

জানা গেছে, লালমনিরহাটের শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে মাসব্যাপী শিল্প পণ্য মেলার আয়োজন করেছে পুনাক লালমনিরহাট জেলা শাখা। রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছে। ৬০টি স্টল ও আটটি বিনোদনমূলক স্টল নিয়ে মেলা প্রাঙ্গণ সাজানো হয়েছে।  

ওমিক্রমনের সংক্রমন রোধে সরকার ১১ দফা বিধি-নিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করেছে। যা বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) থেকে কার্যকর হয়েছে। সরকারি স্বাস্থ্যবিধির প্রজ্ঞাপন বাস্তবায়নের একদিন আগে অনেকটা তড়িঘড়ি করেই খুলে দেওয়া হয় পুনাকের শিল্প পণ্য মেলার দুয়ার।

মেলার প্রবেশমূল্য ধরা হয়েছে ২০ টাকা। পাঁচ বছরের কম বয়সীদের কোনো টিকিট লাগবে না বলে জানায় মেলা পরিচালনা কমিটি।  

দীর্ঘদিন পরে বিনোদনের ব্যবস্থা পেয়ে প্রথম দিন থেকেই মেলায় দর্শনার্থীরা ভিড় করেছেন। আয়োজকরা মেলায় মাস্ক পরে থাকতে এবং একে অপরের থেকে দূরত্ব বজায় রাখতে বললেও কেউ সে নির্দেশনা মানছেন না।

মেলা বাস্তবায়ন ও পরিচালনা কমিটির পরিচালক আরিফুল ইসলাম আঙ্গুর বাংলানিউজকে বলেন, মেলার মূল গেটেই দর্শনার্থীদের মাস্ক পরা নিশ্চিত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa