ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিমেন্ট মানে ও গুণে বাংলাদেশের সেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ৩০, ২০২২
বসুন্ধরা সিমেন্ট মানে ও গুণে বাংলাদেশের সেরা

ফরিদপুর: নির্মাণ শিল্পীদের দক্ষতা ও সচেতনতা বাড়াতে ‘শৈল্পিক নির্মাণ রাজমিস্ত্রির অবদান’ শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে বসুন্ধরা সিমেন্ট।

সোমবার (৩০ মে) সন্ধ্যায় জেলা শহরের বারবাডোজ চাইনিজ অ্যান্ড পার্টি সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ডিজিএম মো. পলাশ আক্তার।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. সামসুল আলম।

ইঞ্জিনিয়ার মো. আবুল হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- ফরিদপুর ডিভিশনাল সেলস ইনচার্জ মো. হুমায়ুন কবীর, ডেপুটি ম্যানেজার মীর গাজ্জালী আহমেদ, টেরিটরি সেলস ম্যানেজার দেবদাস বিশ্বাস, টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার আবুল হাসানসহ বসুন্ধরা সিমেন্ট সেক্টরের কর্মকর্তাবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলার অন্যতম প্রসিদ্ধ ব্যবসায়ী মেসার্স ফজলে রাব্বি আলীর কর্ণধর ফজলে রাব্বি আলী, মেসার্স পারভেজ এন্টারপ্রাইজের কর্ণধর আবুল হোসেন, মেসার্স কুষ্টিয়া এন্টারপ্রাইজের কর্ণধর মো. খন্দকার সাহিদুল ইসলাম। এসময় স্থানীয় সুপরিচিত রাজমিস্ত্রীরা কর্মশালায় অংশ নেয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে প্রকৌশলী মো. সামসুল আলম বলেন, নির্মাণকাজে দক্ষ কর্মীর ভূমিকা এবং উন্নতমানের সিমেন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ে আলোকপাত করেন।

তিনি বলেন, বসুন্ধরা সিমেন্ট মানে ও গুণে বাংলাদেশের সেরা। এর সুনাম শহর থেকে গ্রামের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে। আশাকরি আগামীতেও এ ধারা অব্যাহত রাখবে।  

এছাড়াও গুণগত মান বজায় রেখে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে বসুন্ধরা সিমেন্টের অবদান প্রসঙ্গে তিনি ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠান শেষে নির্মাণ শিল্পীদের (রাজমিস্ত্রি) মাঝে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও সব অতিথি ও নির্মাণ শিল্পীদের মাঝে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের পক্ষ থেকে উপহার দেওয়া হয়।

অনুষ্ঠান শেষে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের পক্ষ থেকে নৈশভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মে ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।