ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

শাহীন ফ্যাশন ওয়ার্ল্ডের তৃতীয় শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জুন ৪, ২০২২
শাহীন ফ্যাশন ওয়ার্ল্ডের তৃতীয় শোরুম উদ্বোধন

ঢাকা: শাহীন ফ্যাশন ওয়ার্ল্ডের তৃতীয় শো-রুমের উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (০৩ জুন) দুপুরে রাজধানীর চাঁদনী চকের সেজান পয়েন্টের তৃতীয় তলায় অবস্থিত নতুন এই শোরুমের উদ্বোধন হয়।

উদ্বোধনী দিনের বিশেষ আকর্ষণ ছিল সব ধরনের পণ্যের মূল্যহ্রাস।  

শাহীদ ফ্যাশন ওয়ার্ল্ড সাধারণ মেয়েদের প্রয়োজনীয় সকল ধরনের পোষাক, জুতা ও  কসসেমটিক্স বিক্রি করে থাকে। সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রির কারণে এরইমধ্যে এই ফ্যাশন হাউজটি যথেষ্ট সুনাম কুড়িয়েছে। মুলত দেশি-বিদেশি সকল ধরনের পণ্যের মান নিশ্চিত করার কারণেই ক্রেতাদের কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে এই ফ্যাশন হাউসটি।  

শাহীন ফ্যাশন ওয়ার্ল্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম জানান, আমরা সাধারণত মেয়েদের ড্রেস, ব্যাগ, কসমেটিক্স বা বিউটি প্রোডাক্টস, জুতাসহ আরও অনেক পণ্য বিক্রি করে থাকি। আমাদের তৃতীয় শো-রুম উদ্বোধনকালে আমরা মাত্র ১৫০ টাকায় ড্রেস বিক্রির অফার দিয়েছি। এছাড়া আরও অনেকগুলো আইটেম আমরা অনেক কম দামে বিক্রি করছি।  

তিনি জানান, শাহীন ফ্যাশন ওয়ার্ল্ড মান সম্মত পণ্য ও সাশ্রয়ী মূল্যের কাররেণ জনপ্রিয়তা পেয়েছে।  

২০১৩ সালের রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে শো-রুম দেওয়ার মধ্যদিয়ে এই ফ্যাশন হাউজের যাত্রা শুরু। পরে দ্বিতীয় শোরুম খোলা হয় রাজধানীর মিরপুরে। এছাড়া অনলাইনের প্রতিষ্ঠানটির সকল পণ্যের অর্ডার নিচ্ছে এবং সময়মতো ডেলিভারি দিচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।