ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ব্যুরো বাংলাদেশ গ্রাহকদের সঞ্চয় ও ঋণের কিস্তি পরিশোধ উপায়ে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জুন ১৫, ২০২২
ব্যুরো বাংলাদেশ গ্রাহকদের সঞ্চয় ও ঋণের কিস্তি পরিশোধ উপায়ে

ঢাকা: ব্যুরো বাংলাদেশের গ্রাহকরা উপায়ের মাধ্যমে তাদের ঋণের কিস্তি পরিশোধ করতে পারবেন। পাশাপাশি, ব্যুরো বাংলাদেশের ২২ লাখের বেশি গ্রাহক তাদের সঞ্চয় স্কিমের টাকাও উপায়ে মাধ্যমে জমা দিতে পারবেন।

 

উপায়ের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেনের উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন উপায়ের চীফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং ব্যুরো বাংলাদেশের অপারেশন ডিরেক্টর ফারমিনা হোসেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যুরো বাংলাদেশের ডিরেক্টর-ফাইনান্স এম মোশারফ হোসেন, ডিরেক্টর-রিস্ক ম্যানেজমেন্ট প্রাণেশ চন্দ্র বনিক এবং উপায়ের ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, অ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ, একাউন্ট ম্যানেজার মো. মামুনুর রশিদ ও একাউন্ট ম্যানেজার মো. মাহফুজুর রহমান।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায়ের মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন। বর্তমানে উপায়ের গ্রাহক সংখ্যা ৫০ লাখ এবং দেশব্যাপী এক লাখ উপায় পয়েন্ট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।