ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত

ঢাকা: ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ এর উদ্যোগে ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’ এর ২য় সিজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (৫ আগস্ট) রাজধানীর গুলশানে ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ড বলরুমে খাদ্যপণ্যের মার্কেটিং সেক্টরের সম্ভাবনা ও বাস্তবতা বিষয়ক এ ফেস্ট অনুষ্ঠিত হয়।

আয়োজনে বিশ্বব্যাপী দাম বাড়ার প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের মার্কেটিং এর চ্যালেঞ্জ এবং সংকটের সমাধান ও বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা।

দেশের স্বনামধন্য খাদ্য ও পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তারা, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবীরা এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী যোগ দেন এ অনুষ্ঠানে। ফেস্টের টাইটেল স্পন্সর ছিল নেসলে ও পাওয়ার্ড বাই স্পন্সর মোজো এবং পুষ্টি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমান, মিডিয়াকম এর সিইও অজয় কুমার কুন্ডু, সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জাফর উদ্দিন সিদ্দিকী, টিকে গ্রুপের মার্কেটিং অপারেসন্স ডিরেক্টর মোফাসসেল হক, নেসলের ডিরেক্টর সৈয়দ ইকবাল মাহমুদ, প্রাণ-আরএফএল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এ কে এম মঈন উদ্দিন, মেঘনা গ্রুপের সিনিয়র জিএম কাজী মহিউদ্দিন এবং আরও প্রাজ্ঞ ফুড মার্কেটিং পেশাজীবীরা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।