ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নেত্রকোনায় বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
নেত্রকোনায় বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা 

নেত্রকোনা: নেত্রকোনায় বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে নেত্রকোনা পৌর শহরের অজহর রোডস্থ মজুমদার পার্টি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলার ১০টি উপজেলা থেকে আগত শতাধিক জুয়েলারি ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সায়েম সোবহান আনভীরের দিক নির্দেশনায় দেশব্যাপী বাজুসকে ঐক্যবদ্ধ করার প্রক্রিয়া চলমান রয়েছে। এরই অংশ হিসেবে নেত্রকোনায় প্রথমবারের মতো জুয়েলারি ব্যবসায়ীদের নিয়ে এমন আয়োজন করা হয়েছে। এতে আনন্দিত ও উৎসাহিত হয়েছেন নেত্রকোনার জুয়েলারি ব্যবসায়ীসহ সংশ্লিষ্টরা।

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন বলেন, বাজুসের সভাপতি সায়েম সোবহান আনভীর শুধু একটি নাম নয়, তিনি একটি প্রতিষ্ঠান। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাজুসের হাত ধরে এখন সম্মানজনক অবস্থায় জুয়েলারি ব্যবসা। বাজুস অনেক পুরোনো সংগঠন হলেও সায়েম সোবহান আনভীর সভাপতি হওয়ার পর থেকে সংগঠনটি প্রাণ ফিরে পেয়েছে। অতীতের যেকোনো সময়ের চেয়ে বাজুস এখন শক্তিশালী এবং সুশৃঙ্খল অবস্থানে রয়েছে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জুয়েলার্স অ্যাসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখার সভাপতি চঞ্চল সরকার। সাধারণ সম্পাদক দীপক সরকারের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাজুস স্ট‌্যান্ডিং কমিটি অন ল’ অ্যান্ড মেম্বারশিপের সদস‌্য সচিব ও কার্যনির্বাহী সদস‌্য  মো. রিপনুল হাসান, কার্যনির্বাহী সদস্য উত্তম ঘোষ ও চন্দন কুমার ঘোষ।  

এ সময় অন্যান্যের মধ্যে বসুন্ধরা গ্রুপের সহকারী ব্যবস্থাপক মো. সিরাজুল ইসলামসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।