ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ রবিউল আউয়াল ১৪৪৫

শিক্ষা

রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কামরুল ইসলাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুন ৭, ২০২৩
রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কামরুল ইসলাম

রাজশাহী: রাজশাহী শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। নতুন চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক মো. কামরুল ইসলাম।

মঙ্গলবার রাজশাহী শিক্ষা বোর্ডে এই শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে প্রেষণে পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের তথ্য ও গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার মঙ্গলবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অধ্যাপক মো. কামরুল ইসলাম দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রেষণে কর্মরত ছিলেন। তাকে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, মঙ্গলবার বিকেলে রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রফেসর মো. কামরুল ইসলাম দায়িত্ব গ্রহণ করেন। এ সময় রাজশাহী শিক্ষা বোর্ডের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আরিফুল ইসলাম, সচিব হুমায়ূন কবীর, উপ-পরিচালক হিসাব ও নিরীক্ষা বাদশা হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ আন্তশিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক মাহাবুব আলী এবং রাজশাহী শিক্ষা বোর্ডের সকল স্তুরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa