ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

থানায় সহকর্মীর নামে শিক্ষকের জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
থানায় সহকর্মীর নামে শিক্ষকের জিডি

মেহেরপুর: সহকর্মীর বিরুদ্ধে অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন গাংনী উপজেলার হাড়িয়াদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লাবনী খাতুন।

তাকে অব্যাহত হুমকিধামকি ও অশালীন ভাষায় গালিগালাজ করা হচ্ছে বলে অভিযোগ এনেছেন লাবনী খাতুন।

উপজেলা শিক্ষা অফিসেও অভিযোগ দিয়েছেন তিনি।

অভিযুক্ত শিক্ষিকার নাম শাম্মী আরা খাতুন। তিনি একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও ধানখোলা গ্রামের সাজেদুল আলমের স্ত্রী।

জিডিতে লাবনী খাতুন অভিযোগ করেন, গত ১২ সেপ্টেম্বর বিদ্যালয় চলাকালীন বেলা সাড়ে ১২টার দিকে সহকারী শিক্ষিকা লাবনী খাতুন ও অন্য দুই শিক্ষিকা মিনারা আফরোজ ও শারমীন সুলতানাকে গালিগালাজ করেন সহকারী শিক্ষিকা শাম্মী আরা খাতুন। প্রতিবাদ করলে শিক্ষার্থীদের সামনেই লাবনী খাতুনকে হুমকি দেন শাম্মী। এর আগে গত বছর শীতের সময়ে তাকে ভ্যানচালকদের দিয়ে শায়েস্তা ও আগুনে পুড়িয়ে মারার হুমকি দিয়েছিলেন শাম্মী।  

এই ব্যাপারে জানতে শিক্ষিকা শাম্মীর মোবাইল ফোনে কল করা হয়। জবাবে তিনি বলেন, বিষয়টি শুনতে হলে স্কুলে আসতে হবে। আপনি স্কুলে আসেন তারপর শুনবেন।  

তিনি আরও বলেন, সব শিক্ষক তো আর তার (লাবনী খাতুন) হয়ে যায়নি।

এ ব্যাপারে গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দীন বলেন, ঘটনাটি আমার জানা আছে। তবে এ ঘটনায় ক্লাস্টার অফিসার আলাউদ্দীনকে তদন্ত করতে পাঠানো হয়েছিল। তিনি এখনও আমাকে তদন্ত রিপোর্ট দেননি। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।