ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি ছাত্রলীগের কমিটিতে পদ পেতে মরিয়া শতাধিক নেতা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
শাবিপ্রবি ছাত্রলীগের কমিটিতে পদ পেতে মরিয়া শতাধিক নেতা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে নেতৃত্বে আসতে চান শতাধিক নেতা। এ লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন ১০৯ জন নেতা।

 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মনির হোসেন।  
 
তিনি জানান, নতুন ছাত্রলীগের কমিটিতে পদ পেতে আবেদন করেছে ১০৯ জন ছাত্রনেতা। আবেদনের সময়সীমা ছিল গত ১৫ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত।
 
এদিকে আসন্ন নতুন কমিটিকে ঘিরে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদ পেতে মরিয়া হয়ে ওঠেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্নস্থরের নেতাকর্মীরা। পদ পেতে লবিং তদবির শুরু করেছেন তারা।
 
শাবি ছাত্রলীগ সূত্রে জানা যায়, কেন্দ্রের নজরে থাকতে অনেকে সামাজিক যোগাযোগে প্রচারণা বাড়িয়েছেন। নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাসের পাশাপাশি হতাশাও দেখা দিয়েছে পদ পাওয়া না পাওয়া নিয়ে।
 
জানা গেছে, গত ৮ ফেব্রুয়ারি পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমার দেওয়ার নির্দেশ প্রদান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। তখন থেকে শাবি ছাত্রলীগের ৬টি গ্রুপের নেতাকমীরা শোডাউনে ব্যস্ত হয়ে পড়েছেন। চারটি গ্রুপ একসঙ্গে কর্মসূচি পালন করলেও বাকি দুই গ্রুপ কেন্দ্রীয় নির্দেশে বিভক্ত হয়ে কর্মসূচি দিচ্ছে বলে এমন আলোচনাও চলছে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad