ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবির সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরে সম্মত ইন্দোনেশিয়ার ব্রাবিজয়া বিশ্ববিদ্যালয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
খুবির সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরে সম্মত ইন্দোনেশিয়ার ব্রাবিজয়া বিশ্ববিদ্যালয়

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সঙ্গে যৌথ শিক্ষা ও গবেষণার ব্যাপারে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরে সম্মত হয়েছে ইন্দোনেশিয়ার ব্রাবিজয়া বিশ্ববিদ্যালয়।

এ লক্ষ্যে বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ২টায় আচার্য প্রফুল্ল চন্দ্র রায় কেন্দ্রীয় গবেষণাগারের কনফারেন্স রুমে দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে ভার্চ্যুয়ালি এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন খুলনা বিশ্ববিদ্যালয়ের দি অফিস অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক প্রফেসর সেহরীশ খান।

আলোচনায় সভায় অংশ নেন- খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মো. মুরসালিন বিল্লাহ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. রামেশ্বর দেবনাথ, ইন্দোনেশিয়ার ব্রাবিজয়া বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল অফিসের পরিচালক ড. দিদিক হারটোনো, ইন্টারন্যাশনাল মোবিলিটির প্রধান ড. আগুং নুগরোহো, ইন্টারন্যাশনাল একাডেমিক এনগেজমেন্টের প্রধান হেনি রোজালিন্ডা ও ইন্টারন্যাশনাল একাডেমিক এনগেজমেন্টের স্টাফ আউলিয়া লুকমান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।