ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

২৩ দিনের ছুটিতে যাচ্ছেন ইবির শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুন ৫, ২০২৪
২৩ দিনের ছুটিতে যাচ্ছেন ইবির শিক্ষার্থীরা

ইবি (কুষ্টিয়া): গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ২৩ দিনের ছুটিতে যাচ্ছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা।  

বৃহস্পতিবার (৬ জুন) থেকে এ ছুটি শুরু হবে।

চলবে ২৮ জুন পর্যন্ত। ২৩ দিনের ছুটি শেষে ২৯ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা যথা নিয়মে শুরু হবে।

রেজিস্ট্রার দপ্তর ও একাডেমিক ক্যালেন্ডার সূত্রে জানা গেছে, গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আগামী ০৮ জুন থেকে ২৬ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। এর মধ্যে ছুটির আগে ৬ ও ৭ জুন এবং ছুটির পরে ২৭ ও ২৮ জুন সাপ্তাহিক ছুটি থাকায় ২৯ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা যথা নিয়মে শুরু হবে। তবে অফিস চালু হবে আগামী ২৫ জুন থেকে।

এদিকে, ছুটি উপলক্ষে ১০ জুন থেকে ২৪ জুন পর্যন্ত (১৪ দিন) বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান।  

তিনি বলেন, প্রভোস্ট কাউন্সিলের মিটিংয়ে হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। আগামী ১০ জুন সকাল ১০টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করতে হবে। আগামী ২৪ জুন সকাল ১০ টায় হলগুলো খুলে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।