ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ঢাবিতে ভর্তি পরীক্ষা পেছানো ও ফি কমানোর দাবি ছাত্রদলের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
ঢাবিতে ভর্তি পরীক্ষা পেছানো ও ফি কমানোর দাবি ছাত্রদলের

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৪-২৫ শিক্ষাবর্ষের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষা যৌক্তিক সময় বিবেচনা করে পেছানো এবং আবেদন ফি কমানোর জন্য প্রক্টর সহযোগী অধ্যাপক সাইফুদ্দিন আহমেদ বরাবর আবেদন জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।  

এই আবেদনে পক্ষে স্বাক্ষর করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস এবং সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন।

 

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সাইফুদ্দীন আহমেদের কাছে আবেদনটি পৌঁছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি খন্দকার আনিসুর রহমান অনিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আক্তার শুভ, সাংগঠনিক সম্পাদক নূর আলম ভূইয়া ইমন।  

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন বলেন, সাধারণ শিক্ষার্থীদের প্রতিনিধিত্বকারী সংগঠন হিসেবে ছাত্রদল সবসময় শিক্ষার্থীদের যৌক্তিক দাবি-দাওয়াকে প্রাধান্য দিয়ে আসছে। শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি। আগামী দিনেও সাধারণ শিক্ষার্থীদের চাওয়া পাওয়ার ভিত্তিতে ছাত্রদলের রাজনীতি হবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এফএইচ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।