ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

এ ওয়ার্ল্ড অ্যাট স্কুল’র অ্যাম্বাসেডর পবিপ্রবির পাপ্পু

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪
এ ওয়ার্ল্ড অ্যাট স্কুল’র অ্যাম্বাসেডর পবিপ্রবির পাপ্পু

পবিপ্রবি: শিশুদের শিক্ষা নিয়ে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনাকারী আন্তর্জাতিক সংগঠন এ ওয়ার্ল্ড অ্যাট স্কুল (A world at School) এর গ্লোবাল ইয়ুথ অ্যাম্বাসেডর (Global youth Ambassador) হলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুস্তাফিজুর রহমান পাপ্পু।  
 
সংগঠনটির সভাপতি সারা বাউন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে থেকে এ তথ্য জানা গেছে।

 
 
পাপ্পু বিশ্ববিদ্যালয়ের অ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র। তিনি ঝিনাইদহ সদর উপজেলার হাফিজুর রহমান ও তাছলিমা রহমানের বড় ছেলে।  
 
তিনি ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (ভিএসএ) পবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশন (বিভিএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
 
A world at School এর Global youth Ambassador হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ মানবাধিকার কমিশনের পবিপ্রবি শাখা, সাংস্কৃতিক সংগঠন আলোকতরী, সামাজিক সাংস্কৃতিক সংগঠন রংধনু, পবিপ্রবি সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠন।  
 
 
বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৪     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।