ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

এসআই মাসুদের চাকরিচ্যুতির দাবি

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
এসআই মাসুদের চাকরিচ্যুতির দাবি

গোপালগঞ্জ: বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা গোলাম রাব্বীকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত উপপরিদর্শক (এসআই) মাসুদের চাকরিচ্যুতির দাবি জানিয়েছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।

শুক্রবার (১৫ জানুয়ারি) সংগঠনটির আহবায়ক মো. রেজোয়ান হোসেন এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।



বিবৃতিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী ও টেলিভিশন সংবাদ উপস্থাপক গোলাম রাব্বীকে অন্যায়ভাবে আটকে রেখে ক্রসফায়ারের হুমকি দিয়ে টাকা আদায়ের চেষ্টা করেন এসআই মাসুদ। এ ধরনের কার্যকলাপ এর আগেও ঘটেছে। কিন্তু কোনো দৃষ্টান্তমূলক শাস্তি হয়নি।

এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করার অভিযোগ এনে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীরকে শাস্তির আওতায় আনারও দাবি জানানো হয়।

গত ২ জানুয়ারি রাত ১১টার দিকে গোলাম রাব্বী মোহাম্মদপুরে খালার বাসা থেকে কল্যাণপুর নিজের বাসায় যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে এক পুলিশ সদস্য তার শার্টের কলার ধরে বলেন, ‘তোর কাছে ইয়াবা আছে। ’  তিনি অস্বীকার করলে এসআই মাসুদসহ অন্য পুলিশ সদস্যরা তাকে নিয়ে টানাহেঁচড়া শুরু করেন। একপর্যায়ে তাকে জোর করে পুলিশের ভ্যানে তোলা হয়। মোটা অঙ্কের টাকা দাবি করে রাব্বীকে নিযার্তনও করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।