ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

চাকরির দাবিতে ইবির গেটে ছাত্রলীগের তালা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
চাকরির দাবিতে ইবির গেটে ছাত্রলীগের তালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: চাকরির দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটকে আবারো তালা ঝুলিয়ে দিয়েছেন বহিরাগত চাকরি প্রত্যাশী ও ছাত্রলীগের সাবেক নেতারা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ইবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা চাকরির দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এসে তালা লাগিয়ে দেয়।



এতে ক্যাম্পাস থেকে ১২টার কোনো রুটের বাস শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে বের হতে পারেনি।

পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে চাকরির আশ্বাস পেয়ে দুপুর দেড়টার দিকে তালা খুলে দেয় তারা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বিশ্ববিদ্যালয় প্রশাসন কয়েকটি বিভাগে শিক্ষক নিয়োগ দিতে নিয়োগ বোর্ডের তারিখ ঘোষণা করে। এ খবরে ছাত্রলীগের সাবেক নেতাকর্মী ও বহিরাগতরা চাকরির দাবি নিয়ে উপাচার্যের অফিসে যায়।

পরে সেখান থেকে বের হয়ে তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে অবস্থিত শিক্ষা সেল ও পরে প্রধান ফটকে তালা লাগিয়ে দেয়।

এ সময় চাকরিপ্রত্যাশীদের মধ্যে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের মধ্যে মিজানুর রহমান টিটু, তৌফিকুর রহমান হিটলার, কাশেম মাহমুদ, মাহমুদুর রহমান লেলিন, মাসুদ রানা, মাহবুবুর রহমানসহ ২০-২৫ জন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইবির প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বাংলানিউজকে বলেন, তারা কিছু সময়ের জন্য তালা লাগিয়েছিল। তাদের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।