ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

২৫ জানুয়ারি রুয়েটে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
২৫ জানুয়ারি রুয়েটে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২৫ জানুয়ারি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে রুয়েটের একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের পাঠানো একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৫ জানুয়ারি সোমবার থেকে নির্ধারিত রুটিন অনুযায়ী প্রথম বর্ষের প্রতিটি বিভাগের ক্লাস শুরু হবে। শিক্ষার্থীদের নিজ দায়িত্বে ক্লাস রুটিন জেনে নিয়ে ক্লাসে উপস্থিত হতে হবে। কোনো শিক্ষার্থী ১০ শিক্ষা দিবস ক্লাসে অনুপস্থিত থাকলে তার ছাত্রত্ব বাতিল হয়ে যাবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রথম বর্ষের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস ২৪ জানুয়ারি রোববার বিকেল ৩টায় কেন্দ্রীয় অডিটোরিয়ামে শুরু হবে। প্রথম বর্ষে ভর্তিকৃত সব শিক্ষার্থীকে দুপুর আড়াইটার মধ্যে কেন্দ্রীয় অডিটোরিয়ামে উপস্থিত হয়ে নাম নিবন্ধন করতে হবে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথম বর্ষের নবাগত শিক্ষার্থীদের আবাসন ব্যবস্থা নিজ দায়িত্বে করতে হবে। এ মুহূর্তে কোনো শিক্ষার্থীকে রুয়েটের আবাসিক হলে থাকার ব্যবস্থা করা সম্ভব নয় বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।