ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

রুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি’র যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
রুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি’র যাত্রা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: পুরকৌশল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের শিক্ষা-গবেষণা এবং সামাজিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে সম্পৃক্ত করার লক্ষ্যে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) যাত্রা শুরু করেছে সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি অব রুয়েট (সিইএসআর)।
 
শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে কেক কেটে সিইএসআর সোসাইটির শুভ সূচনা করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।



প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর রফিকুল আলম বলেন, শুধুমাত্র একাডেমিক শিক্ষায় শিক্ষিত হলেই চলবে না, ভালো প্রকৌশলী হতে হলে রুয়েট শিক্ষার্থীদের বিভিন্ন প্রোফেশনাল সোসাইটির সঙ্গে সম্পৃক্ত হতে হবে।

সিইএসআর’র সূচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এনএইচএম কামরুজ্জামান সরকার ও পুরকৌশল বিভাগের প্রফেসর ড. নিয়ামুল বারী।

অনুষ্ঠানে পুরকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. আব্দুল আলীমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সিইএসআর’র মডারেটর বুলবুল আহমেদ ও পুরকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক আকতার হোসেন।
 
এছাড়াও অনুষ্ঠানে বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৬
এসএস/ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।