ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে ছাত্রফ্রন্টের বিক্ষোভ-সমাবেশ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
শাবিপ্রবিতে ছাত্রফ্রন্টের বিক্ষোভ-সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাবিপ্রবি: সিলেটের মদন মোহন কলেজে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাখা ছাত্রফ্রন্ট।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টায় শাবি ক্যাম্পাসে ‘রামপাল বিদ্যুৎকেন্দ্র’ শীর্ষক তথ্যচিত্র প্রদর্শনীতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাবিপ্রবি ছাত্রফ্রন্টের আহ্বায়ক অপু কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রসনজিৎ রুদ্রের পরিচালনায় বক্তব্য রাখেন- ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক রুবাইয়াৎ আহমেদ, শাবিপ্রবি শাখার কমিটি সদস্য তৌহিদুজ্জামান জুয়েল, নাযিরুল আজম বিশ্বাস প্রমুখ।

সমাবেশে বক্তারা শিগগিরই হামলাকারী ছাত্রলীগ নেতাদের শাস্তির দাবি জানান।

২৫ অক্টোবর (মঙ্গলবার) মদনমোহন কলেজে ‘রামপাল বিদ্যুৎকেন্দ্র’ শীর্ষক তথ্যচিত্র প্রদর্শনীতে ছাত্রলীগ হামলায় ছাত্রফ্রন্টের অন্তত ১০ নেতাকর্মী আহত হন বলে দাবি করে ছাত্রফ্রন্ট। তবে ছাত্রলীগ হামলার বিষয়টি অস্বীকার করে আসছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।