ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাকৃবির ডিবেটিং সংঘের নতুন কমিটি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
বাকৃবির ডিবেটিং সংঘের নতুন কমিটি

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বিতর্ক সংগঠন ‘ডিবেটিং সংঘ’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স হলে এক অনুষ্ঠানে নতুন কমিটি দায়িত্ব নেয়।

নতুন কমিটির সভাপতি হলেন, পশুবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদকের দায়িত্ব নেন হর্টিকালচার বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. মোর্শেদ ইসলাম।

কমিটির সহ সভাপতি হিসেবে রয়েছেন ফার্মাকোলজি বিভাগের প্রধান ড. মো. মাহমুদুল হাসান শিকদার।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে মেহেদী হাসান রাতুল, সাংগঠনিক সম্পাদক হিসেবে শাকিল মণ্ডল, সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে শিহাব সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে আবু সায়েম, দপ্তর সম্পাদক হিসেবে কামরুন্নাহার চৈতী ও মোখলেসুর রহমান, অর্থ সম্পাদক হিসেবে রাগীব হাসান, বর্ষণ এবং ইভেন্ট ম্যানেজার হিসেবে শিবলী সাদিক শাহসহ ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, সাবেক সভাপতি অধ্যাপক ড. মো. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক নূর-ই-ফেরদাউসী আকলিমা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।