ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবিতে পুনর্মিলনী ও বার্ষিক প্রীতিভোজ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
ইবিতে পুনর্মিলনী ও বার্ষিক প্রীতিভোজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ও নাটোর থেকে আসা শিক্ষার্থীদের বার্ষিক প‍ুনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের নিচতলায় এ অনুষ্ঠানের আয়োজন করে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতি।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও নাটোর থেকে আসা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সেখানে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সমিতির সদস্য পদ দেওয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের মেধাবী ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
 
বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের নিচতলায় করিডরে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- সমিতির সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সজল।

সমিতির দপ্তর সম্পাদক ইমরান শুভ্র’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল বারী, সহযোগী অধ্যাপক ড. মো. শাহাবুল আলম এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ টি এম মিজানুর রহমান।

পরে ব্যবস্থাপনা বিভাগের এমবিএ ১৮তম ব্যাচের ছাত্র আবু জাফরকে সভাপতি ও বিবিএ ১৯তম ব্যাচের ছাত্র তোফাজ্জেল হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।
 
সব শেষে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে টি-শার্ট বিতরণ ও বার্ষিক প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।