ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয়: বাংলাদেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম জয়ে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা।

বোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ক্যাম্পাসে এ মিছিল বের করা হয়।

প্রথমে ছাত্রলীগ নেতাকর্মীরা মধুর ক্যান্টিনে সমেবত হন। পরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ মোতাহার হোসেন প্রিন্সের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি  রাজু ভাস্কর্যের পাদদেশে মিলিত হন।

ক্রিকেট পরাশক্তি ইংল্যান্ডকে হারানোর আনন্দে উল্লসিত সবাই। মুহূর্তে বদলে যায় টিএসসি’র রাজু ভাস্কর্যের পরিবেশ। সবাই ‘বাংলাদেশ, বাংলাদেশ’, স্লোগনে মুখরিত করে তোলে পুরো এলাকা। পাশাপশি উচ্চারিত হয় বাংলাদেশের ক্রিকেটের নতুন মুখ মিরাজের নাম।

ছাত্রলীগ নেতাকর্মীদের অনেকে আসেন বাংলাদেশের জার্সি গায়ে। হাতে ছিলো বাংলাদেশের পতাকা। অনেকে সেলফি তুলছেন আবার অনেকে ‘ভি’ চিহ্ন প্রদর্শন করেন।

ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি আবিদ আল হাসান বলেন, ‘ক্রিকেট পরাশক্তি ইংল্যান্ডকে হারানোয় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। ’

ঢাবি ছাত্রলীগের পক্ষ থেকে তিনি বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য শুভ কামনাও করেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এসকেবি/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।