ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শান্তিপূর্ণভাবে খুবির প্রথম দিনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
শান্তিপূর্ণভাবে খুবির প্রথম দিনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে তিনদিনব্যাপী ভর্তি পরীক্ষার প্রথম দিন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।  
 
বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, বেলা ১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত জীববিজ্ঞান স্কুলের এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।



বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান পরীক্ষা চলাকালীন হলগুলো পরিদর্শন করেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে অপেক্ষমান অভিভাবকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
 
উপাচার্য ভর্তি পরীক্ষার প্রথমদিন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় শিক্ষকসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।
 
এসময় ট্রেজারার খান আতিয়ার রহমান, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. ইসমত কাদির, জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. নাজমুল আহসান ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান উপস্থিত ছিলেন।

৪ নভেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের এবং বেলা আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
  
৫ নভেম্বর শনিবার ভর্তি পরীক্ষার শেষ দিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের এবং বেলা আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত আইন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
  
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।