ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শেষ হলো খুবির ৩ দিনব্যাপী ভর্তি পরীক্ষা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
শেষ হলো খুবির ৩ দিনব্যাপী ভর্তি পরীক্ষা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক-স্নাতক (সম্মান) প্রথম বর্ষের তিন দিনব্যাপী ভর্তি পরীক্ষা শেষ হয়েছে।

শনিবার (০৫ নভেম্বর) ভর্তি পরীক্ষার শেষ দিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুল এবং দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত আইন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ট্রেজারার খান আতিয়ার রহমানকে সঙ্গে নিয়ে বৃষ্টি উপেক্ষা করে মেইন গেটের বাইরে অপেক্ষমান অভিভাবকদের মাঝে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং মতবিনিময় করেন।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে উপাচার্য পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন।

এ সময় ট্রেজারার খান আতিয়ার রহমান, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হক ও আইন স্কুলের ডিন প্রফেসর ড. মো. আব্দুল জববার উপস্থিত ছিলেন।
 
সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় পরীক্ষার কাজে সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ সকলকে এবং সার্বিক সহযোগিতার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেসিসি, বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকসহ সংশ্লিষ্টদের ও এলাকাবাসীসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন উপাচার্য।
 
বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এমআরএম/ আরআইএস/টিআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।