ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবির দর্শন বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
জাবির দর্শন বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধণা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের নবীনবরণ ও প্রাক্তন শিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা দেওয়া হয়েছে।
রোববার (০৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে জাঁকজমকভাবে তা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে বিভাগীয় সভাপতি অধ্যাপক মুহাম্মদ তারেক চৌধুরী বলেন, আজকের এ অনুষ্ঠান নিঃসন্দেহে আনন্দ ও বেদনার নিদারুণ এক সংমিশ্রণ। একদিকে যেমন বিদায়ের বাণী ধ্বনিত হচ্ছে ঠিক অন্যদিকে নতুনের আগমনে আনন্দের বার্তা বয়ে আনছে। বিভাগের দেওয়া বিদ্যা কাছে লাগিয়ে বিদায়ী শিক্ষার্র্থীরা দেশ ও জাতির সেবার মাধ্যমে বিভাগের মুখ উজ্জ্বল করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।
অনুষ্ঠানের শুরুতে ক্রেস্ট ও ফুল দিয়ে ৪৫তম ব্যাচের নবীণ শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয় ও ৪০তম ব্যাচ ও ৩৯তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় জানানো হয়।
এ সময় বিদায়ীরা শিক্ষার্থীরা তাদের জীবনের আনন্দ ও দুঃখের স্মৃতিচারণ করেন এবং নতুনেরা তাদের বিশ্ববিদ্যালয় জীবনে আগমনের অনুভূতি ব্যক্ত করেন।  
অনুষ্ঠানে বিভাগীয় শিক্ষক অধ্যাপক মোস্তফা নাজমুল মানছুর, সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ, সহকারী অধ্যাপক মো. শওকত হোসেন, মোহাম্মাদ আলী, আব্দুস সাত্তারসহ বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বিভাগীয় শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠান শেষ হয়।
বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৬
এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।