ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জবিসাস প্রগতিশীল অংশের নির্বাচন সম্পন্ন

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
জবিসাস প্রগতিশীল অংশের নির্বাচন সম্পন্ন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) প্রগতিশীল অংশের নির্বাচন সম্পন্ন হয়েছে।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) প্রগতিশীল অংশের নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে জাগোনিউজ২৪.কমের জবি প্রতিবেদক সুব্রত মন্ডল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সংবাদের জবি প্রতিবেদক ফখরুল ইসলাম শাহীন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মিডিয়া চত্বরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সুব্রত মন্ডল ১২ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে ফখরুল ইসলাম শাহীন সর্বোচ্চ ৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক প্রতিদিনের সংবাদের খালিদ হাসান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক বর্তমানের আল-রাজি মাহমুদ অনিক, সাংগঠনিক সম্পাদক পদে ইংরেজী দৈনিক দ্য সিটিজেন টাইমসের রাকিবুল ইসলাম, অর্থ সম্পাদক পদে বাংলানিউজ২৪.কমের কামরুজ্জামান দিপু, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পরিবর্তন ডটকমের জাহিদুল ইসলাম সাদেক নির্বাচিত হন। পাশাপাশি সদস্য পদে বিবার্তা২৪.নেটের আদনান হোসাইন সৌখিন ও সংবাদ প্রতিদিনের জগেশ রায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে জবিসাসের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হাই তুহিন প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এছাড়া জবিসাসের সাবেক সহ-সভাপতি আল হেলাল শুভ ও দৈনিক সকালের খবরের স্টাফ রিপোর্টার তানভীর রায়হান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

ফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার আবদুল হাই তুহিন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উৎসবমুখর পরিবেশের মাধ্যমে প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে যে নেতৃত্ব বেরিয়ে এসেছে তারা যেন আগামী দিনে সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে যথাযথ দায়িত্ব পালন করেন সে প্রত্যাশা করছি।

এ সময় জবিসাসের সাবেক সভাপতি ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক কাজী মোবারক হোসেন, বিদায়ী সভাপতি ইমরান আহমেদ ও নির্বাচন সমন্বয়কারী লুৎফর রহমান সোহাগ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
ডিআর/জিপি/এমডেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।